রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

নিউজ হেডলাইন:
হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে উপজেলা স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ চাঁদপুর সদর হাসপাতাল ভবন থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা কচুয়ায় কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমান আদালতে একাধিক মামলা দেশের সাংবাদিকদের আরো দক্ষ করে গড়ে তুলতে বিএমএসএফের প্রশিক্ষণ কর্মশালার আয়োজন কুষ্টিয়ায় সন্তান প্রসবের ২৬ ঘণ্টা পর করোনায় মারা গেলেন স্কুল শিক্ষিকা উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে হাইমচরে অস্বচ্ছল করোনা রোগীর চিকিৎসায় নগদ অর্থ প্রদান সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক। চাঁদপুর হোটেলের পু‌রনো স্টাফ খোরশেদ আর নেই ছাত্রলীগের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের জন্য খাদ্য সামগ্রী উপহার!

ইউপি চেয়ারম্যানের নাকের ডগায় রমরমা মাদক ব্যবসা মাদক সহ ব্যবসাই গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জ জেলায় আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নে চলছে রমরমা মাদক ব্যবসা। বিশেষ এক মহলের ছত্রছায়ায় চলছে মাদক ব্যবসা। যুবসমাজকে মাদকের দিকে ঠেলে দিচ্ছে। দিনদিন মাদক ব্যবসায়ীরা বেপরোয়া হয়ে উঠেছে।

জানা যায় স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়ার ভাইয়ের জামাতা জাহাঙ্গীর মিয়া গতকাল রাতে মাদকসহ ব্যবসাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। জাহাঙ্গীরের গ্রেপ্তারের পর বিশনন্দী ইউনিয়নের কিছু বাসিন্দা মুখ খুলতে শুরু করেন।

নানান ধরনের অভিযোগ করেন তাদের বিরুদ্ধে। বর্তমান ইউপি চেয়ারম্যানের ছোট ভাইসহ জাহাঙ্গীরের নামে অনেক অপকর্মের তথ্য উঠে এসেছে। বিশনন্দী ইউনিয়ন এমন কোন অপরাধ নেই যেগুলো তারা করেননি।

এলাকার সন্ত্রাসের ত্রাস সৃষ্টি করেছেবর্তমান ইউপি চেয়ারম্যানের ছোটভাই মঞ্জুর ভূঁইয়ার নেতৃত্বে। চাঁদাবাজি দাঙ্গা-হাঙ্গামা মাদক সেবন সহ নানান ধরনের অপকর্ম করে যাচ্ছে তারা।
তাদের অপকর্মের তৎপরতায় কেউ মুখ খুলতে রাজি হন না। কারণ তাঁদের বড় ভাই।

চেয়ারম্যানের নাম ভাঙ্গিয়ে দিব্যি মাদক ব্যবসাসহ অপকর্ম করে যাচ্ছে। প্রশাসন মাঝে মাঝে বিভিন্ন অভিযান করে তাদের গ্রেপ্তার করেছে। গত-বছর বিশনন্দী ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়ার ভাগনা মাদক সহ হাতেনাতে ডিবির হাতে ধরা পড়েছে।

ঠিক ওই বৎসর চেয়ারম্যানের আরেক চাচাতো ভাই সাবেক জিএস আলাউদ্দিনের আপন মামা মামি 20 কেজি গাঁজা মাদক বিশনন্দি ফেরিঘাট এ পুলিশের হাতে গ্রেফতার হয়।

সরেজমিনে তথ্য অনুসন্ধানে বেরিয়ে আসে বর্তমান ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়ার ছোট ভাই মঞ্জুর ভূঁইয়ার প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত আছে এইসব মাদক ব্যবসায়ীদের সাথে।

তার ছত্রছায়ায় চলছে মরণ নাশক মাদক ব্যবসা ও সেবন। তাদের এই অপকর্ম ঠেকাতে ইউপি চেয়ারম্যানসহ কেউ কোনো ব্যবস্থা নেননি। দিন দিন তাদের বেপরোয়া গতি মাদক ব্যবসা যুবসমাজকে একটি অন্ধকার ছন্ন জগতে নিয়ে যাচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন ব্যক্তি বলেন, আমরা মাননীয় সংসদ নেতা আমাদের আড়াইহাজার উপজেলার উন্নয়নের কান্ডারী জনাব নজরুল ইসলাম বাবু এমপি মহোদয়ের নিকট এই সকল মাদক ব্যবসায়ীদের প্রতি ব্যবস্থা নিতে আকুল আবেদন করছি।

মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো পার্সেন্ট টলারেন্স’ নীতিতে আমাদের মাননীয় সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি অটল রয়েছেন। কিন্তু এ ধরনের জাহাঙ্গীররা কতিপয় ইউপি চেয়ারম্যানের ছত্রছায়ায় অপরাধ ও মাদক ব্যবসা মাদক সম্রাটের নেতৃত্ব দিয়ে যাচ্ছে।

কর্তৃপক্ষের নিকট আকুল আবেদন এসকল মাদক ব্যবসায়ীরা জানান রাজনৈতিক প্রভাব না খাটাতে পারে। এই বিষয়ে স্থানীয় এমপি হস্তক্ষেপ চান সাধারণ জনগণ।

স্থানীয় এমপি মাননীয় সংসদ জনাব আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি মহোদয় জনগণের শেষ আশ্রয় সবাই তার নানান উন্নয়নমুখী পদক্ষপে খুশি।

মাদক নির্মূলে চায় তার সফলতা স্থানীয় ইউপি চেয়ারম্যান আত্মীয়-স্বজনদের মাঝে যারা মাদকের সাথে জড়িত হয়ে একাধিকবার প্রশাসনের হাতে গ্রেপ্তার হয়েছে, কিন্তু জামিনে বের হয়ে মাদক ব্যবসার সাথে আবারো জড়িত হয়। তাদের বিরুদ্ধে স্থায়ীভাবে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছে এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2018 Haimcharbarta
Design & Developed BY N Host BD
error: Content is protected !!