রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

নিউজ হেডলাইন:
হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে উপজেলা স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ চাঁদপুর সদর হাসপাতাল ভবন থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা কচুয়ায় কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমান আদালতে একাধিক মামলা দেশের সাংবাদিকদের আরো দক্ষ করে গড়ে তুলতে বিএমএসএফের প্রশিক্ষণ কর্মশালার আয়োজন কুষ্টিয়ায় সন্তান প্রসবের ২৬ ঘণ্টা পর করোনায় মারা গেলেন স্কুল শিক্ষিকা উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে হাইমচরে অস্বচ্ছল করোনা রোগীর চিকিৎসায় নগদ অর্থ প্রদান সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক। চাঁদপুর হোটেলের পু‌রনো স্টাফ খোরশেদ আর নেই ছাত্রলীগের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের জন্য খাদ্য সামগ্রী উপহার!

গোসাইরহাটে সামন্তসার কল্যাণ সংঘ এর উদ্যোগে ১০০টি পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ!

এনায়েত হোসেন, গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধিঃ
গোসাইরহাটে করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের কারণে কর্মহীন, গরীব ও দুস্থদের মাঝে ১০০টি পরিবারকে ঈদ সামগ্রী সুষ্ঠভাবে বিতরণ। আজ তারিখঃ ২০ জুলাই, ২০২১ইং, রোজঃ মঙ্গলবার, সময় সকাল ১০.০০ঘটিকায় সামন্তসার উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে গোসাইরহাট, শরীয়তপুর। সামন্তসার কল্যাণ সংঘ এর উদ্যোগে,করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের কারণে কর্মহীন, গরীব ও দুস্থদের মাঝে এই উপহার সামগ্রী বিতরন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, সামন্তসার কল্যাণ সংঘ সদস্য মোঃ রাজিব হোসেন রাড়ী,মোঃ আরিফুর রহমান রাড়ী।মোঃ রাসেল ঢালী,মোঃশামীম রেজা,আরিফ মোল্লা,মোঃ ফরিদ উদ্দিন ও এলাকার অন্যান্য মুরব্বিগন।

এসময়ে সামন্তসার কল্যাণ সংঘ সদস্য বলেন,
তুচছ মরিচীকার পিছনে নিরন্তর ছুটেচলার লাগাম টেনে ধরি, অাত্নমানবতার সেবায় নিয়োজিত হই সকলে, জীবন হয়ে অারো মানবিক ও প্রশান্তিময়। প্রথম এান সামগ্রী বিতরন প্রোগাম সফলতার সাথে সম্পন্ন করতে পেরে মহান অাল্লাহতায়ালার নিকট অশেষ শুকুরিয়া।

অামরা সবাই ইনশাআল্লাহ একসাথে কাজ করে অামাদের এই মহান উদ্যোগকে অার এগিয়ে নিয়ে যাব। অামরা সকলেই অফিসিয়ালি ফরম পূরনের মাধ্যমে সদস্য হব।ইনশাআল্লাহ কিছুদিনের মধ্যেই অামাদের ফরম বিতরন শুরু হবে। অামি অাশা রাখছি অাপনারা সবাই নিজ দায়িত্বে ফরম পূরন করে জমা দিবেন।

একটি কথা অামি স্পস্টভাবে বলতে চাই যে এই সামাজিক সংগঠনের ছায়াতলে অামারা সকলেই সমান, এখানে সিনিয়র-জুনিয়র, স্বচছল-অসচছল, ছোট-বড় কোন ধরনের ভেদাভেদ থাকবে। অামারা অামাদের বন্ধু,ছোট ভাই, বড় ভাই সহ সকলকে যারা মানুষের জন্য কাজ করতে চায় তাদেরকে অবশ্যই এখানে অাসার জন্য অাহব্বান জানাবো।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2018 Haimcharbarta
Design & Developed BY N Host BD
error: Content is protected !!