রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

নিউজ হেডলাইন:
হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে উপজেলা স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ চাঁদপুর সদর হাসপাতাল ভবন থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা কচুয়ায় কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমান আদালতে একাধিক মামলা দেশের সাংবাদিকদের আরো দক্ষ করে গড়ে তুলতে বিএমএসএফের প্রশিক্ষণ কর্মশালার আয়োজন কুষ্টিয়ায় সন্তান প্রসবের ২৬ ঘণ্টা পর করোনায় মারা গেলেন স্কুল শিক্ষিকা উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে হাইমচরে অস্বচ্ছল করোনা রোগীর চিকিৎসায় নগদ অর্থ প্রদান সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক। চাঁদপুর হোটেলের পু‌রনো স্টাফ খোরশেদ আর নেই ছাত্রলীগের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের জন্য খাদ্য সামগ্রী উপহার!

টঙ্গীতে জাবিদ আহসান সোহেলের ৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়ার আয়োজন।

রেজাউল কবির রাজিব, টঙ্গী : টঙ্গীতে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির কনিষ্ঠ পুত্র এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি স্নেহের ছোট ভাই মরহুম জাবিদ আহসান সোহেলের ৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের দিক নির্দেশনায় টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকার ও টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার সরকারের উদ্যোগে টঙ্গী বাজার এলাকায় বিভিন্ন মসজিদ আলোচনা সভা এবং বিভিন্ন ওয়ার্ডে গরিব অসহায় নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার দিন ব্যাপী বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ¦ আমান উদ্দিন সরকার, টঙ্গী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, ৫৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাজী মো: শাহ আলম, যুবলীগ নেতা লিটন দাস, আসাদুজ্জামান খান জনি, হুমায়ুন সরকার, আনিসুল হক রবিন, আব্দুল্লাহ আল মাসুম, আরাফাত হোসেন, আনোয়ার হোসেন, হাসান আহমেদ, মেহেদী হাসান সোহাগ, নাজমুল হাসান সানি প্রমুখ।
প্রধান অতিথি বলেন যুবলীগনেতা আক্তার সরকার যেভাবে শ্রম সময় মেধা অর্থ বিলিয়ে করোনা কালীন সময়ে মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন এটা একটা দৃষ্টান্ত। সমাজের স্বাবলম্বী মানুষদেরকে অসহায় বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহ্বান জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন ডাঃ আলমগীর বিশ্বাস,ওলামা লীগের সভাপতি মাওলানা আব্দুল জলিল, স্বেচ্ছাসেবক লীগ নেতা পুলক মন্ডল,আধার আলো ফাউন্ডেশনের নুরুজ্জামান, হৃদয় সরদার প্রমুখ।
তিনি আরো বলেন, আক্তার সরকারের পাশাপাশি টঙ্গী পূর্ব থানা যুবলীগের পরিশ্রমি নেতা লিটন উদ্দিন সরকার নিজ কর্মদক্ষতায় পূর্ব থানা এলাকার সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে। করোনা কালীন সময়ের শুরু থেকে তার সকল কার্যক্রম রাজনৈতিক ও স্থানীয়দের কাছে প্রশংশনীয় হয়েছে। সবাই জাবিদ আহসাআন সোহেলের জন্য দোয়া করবেন মহান আল্লাহ যেন তাকে বেহেশতের সম্মানিত স্থান দান করেন।
#
টঙ্গী থেকে রেজাউল কবির রাজিব
তারিখ: ১২-০৭-২০২১ইং
০১৮১৮১৯৯৮৬২

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2018 Haimcharbarta
Design & Developed BY N Host BD
error: Content is protected !!