রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

নিউজ হেডলাইন:
হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে উপজেলা স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ চাঁদপুর সদর হাসপাতাল ভবন থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা কচুয়ায় কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমান আদালতে একাধিক মামলা দেশের সাংবাদিকদের আরো দক্ষ করে গড়ে তুলতে বিএমএসএফের প্রশিক্ষণ কর্মশালার আয়োজন কুষ্টিয়ায় সন্তান প্রসবের ২৬ ঘণ্টা পর করোনায় মারা গেলেন স্কুল শিক্ষিকা উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে হাইমচরে অস্বচ্ছল করোনা রোগীর চিকিৎসায় নগদ অর্থ প্রদান সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক। চাঁদপুর হোটেলের পু‌রনো স্টাফ খোরশেদ আর নেই ছাত্রলীগের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের জন্য খাদ্য সামগ্রী উপহার!

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান খান বাবলুর ঈদ শুভেচ্ছা

স্টাফ রিপোর্টারঃ
মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা । আর পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন চাঁদপুর হাইমচরের-৩ আসনের উন্নয়নের রুপকার ডাঃ দীপু মনি এমপির স্নেহভাজন, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং এর সমাজ সেবা বিষয় সম্পাদক ও আওয়ামীলীগ থেকে ৬নং মৈশাদী ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী নুরুজ্জামান খান বাবলু।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী, এই আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান খান বাবলু বলেন বাংলাদেশ তথা সারা বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারির প্রকোপের মধ্যে আমরা মুসলমানরা পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছি।পবিত্র এই ঈদের দিনে উচিলায় বাংলাদেশসহ সারা বিশ্বকে করোনামুক্ত করতে মহান আল্লাহ তা’লার রহমত ও সাহায্য প্রার্থনা করছি।

তিনি আরো বলেন, আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। ঈদুল-আযহার আনন্দ সকল মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। ত্যাগের মহিমায় ভাস্বর ইসলামের শিক্ষা মুসলিম হৃদয়কে মহৎ করে তোলে।

হিংসা বিদ্বেষ ভেদাভেদ ভুলে গিয়ে আল্লাহর সান্নিধ্য লাভের আশায়, মুসলমানরা কোরবানীর মাধ্যমে নিজেদের পরিশুদ্ধি করে। ঈদের আনন্দ একে অপরের সাথে নিজেরা ভাগাভাগি করে নেয়। তাই ঈদুল আযহা’র শিক্ষা নিয়ে আসুন আমরা সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি রাহাজানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসা পূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করি।

এবং আপনারা সবাই এই করোনা মহামারিতে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করবেন, মুখে মাস্ক পরিধান করবেন। নিজে সচেতন থাকবেন অন্যকে সচেতন থাকার জন্য পরামর্শ দিবেন।

আগামীতে আপনাদের ভালোবাসা ও দোয়া নিয়ে, সবার পাশে থেকে যেন আপনাদের সেবা করতে পারি সেই দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2018 Haimcharbarta
Design & Developed BY N Host BD
error: Content is protected !!