রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন

নিউজ হেডলাইন:
হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে উপজেলা স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ চাঁদপুর সদর হাসপাতাল ভবন থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা কচুয়ায় কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমান আদালতে একাধিক মামলা দেশের সাংবাদিকদের আরো দক্ষ করে গড়ে তুলতে বিএমএসএফের প্রশিক্ষণ কর্মশালার আয়োজন কুষ্টিয়ায় সন্তান প্রসবের ২৬ ঘণ্টা পর করোনায় মারা গেলেন স্কুল শিক্ষিকা উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে হাইমচরে অস্বচ্ছল করোনা রোগীর চিকিৎসায় নগদ অর্থ প্রদান সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক। চাঁদপুর হোটেলের পু‌রনো স্টাফ খোরশেদ আর নেই ছাত্রলীগের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের জন্য খাদ্য সামগ্রী উপহার!

মেঘনা সেতু নির্মানে প্রাথমিক উদ্যোগে প্রধানমন্ত্রীকে শরীয়তপুরবাসীর কৃতজ্ঞতা

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি:

৭ এপ্রিল বুধবার সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রীসভা কমিটির সভায় মেঘনা নদীর উপর শরীয়তপুর-চাঁদপুর সড়কে সেতু নির্মানের জন্য জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাস্টার প্ল্যান প্রনয়নে পরামর্শক নিয়োগ ক্রয় প্রস্তাব অনুমোদন দিয়েছেন। এ জন্য শরীয়তপুর জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা প্রশাসন ও পুলিশ বাহিনীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন।
শরীয়তপুরের সূর্যসন্তান পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি তার প্রতিক্রিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, “কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা।
পদ্মা সেতুর পরে এবার বাস্তবায়িত হতে যাচ্ছে স্বপ্নের মেঘনা সেতু। আজকের সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রীসভা কমিটির সভায় অনুমোদন দেয়া হলো-মেঘনা নদীর উপর শরীয়তপুর-চাঁদপুর সড়কে সেতু নির্মানের জন্য মাস্টার প্ল্যান প্রনয়নে পরামর্শক নিয়োগ ক্রয় প্রস্তাব। আপনার হাত ধরেই পদ্মা সেতুর মতই নির্মিত হতে যাচ্ছে মেঘনা সেতু। ইনশাআল্লাহ্ আপনার নেতৃত্বেই এগিয়ে যাবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।
এ ছারাও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক, সংরক্ষিত সংসদ সদস্য পারভীন হক সিকদার।
শরীয়তপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান ও জেলা পুলিশ বিভাগের পক্ষ থেকে পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।
শরীয়তপুর জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ছাবেদুর রহমান ও সাধারণ সম্পাদক অনল কুমার দে প্রধানমন্ত্রীর এ অবদানের জন্য কুতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, শরীয়তপুরের উন্নয়নে সম্পুর্ন অবদান জাতির জনকের কন্যার। তিনি পদ্মা সেতুর সাথে সাথে মেঘনা সেতুর কাজে হাত দেয়ায় শরীয়তপুরবাসী আনন্দে উৎবেলিত। আমরা মানবতার মা বিশ্ব নেতা শেখ হাসিনার নিকট কৃতজ্ঞ।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2018 Haimcharbarta
Design & Developed BY N Host BD
error: Content is protected !!