রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন

নিউজ হেডলাইন:
হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে উপজেলা স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ হাইমচরে ভাষাবীর এমএ ওয়াদদুদের জম্মদিনে স্বেচ্চাসেবকলীগের মাস্ক বিতরণ চাঁদপুর সদর হাসপাতাল ভবন থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা কচুয়ায় কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমান আদালতে একাধিক মামলা দেশের সাংবাদিকদের আরো দক্ষ করে গড়ে তুলতে বিএমএসএফের প্রশিক্ষণ কর্মশালার আয়োজন কুষ্টিয়ায় সন্তান প্রসবের ২৬ ঘণ্টা পর করোনায় মারা গেলেন স্কুল শিক্ষিকা উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে হাইমচরে অস্বচ্ছল করোনা রোগীর চিকিৎসায় নগদ অর্থ প্রদান সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক। চাঁদপুর হোটেলের পু‌রনো স্টাফ খোরশেদ আর নেই ছাত্রলীগের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের জন্য খাদ্য সামগ্রী উপহার!

হাইমচরে জমিন সংক্রান্ত বিরোধে বসত ঘরে হামলা ও ভাংচুর

হাইমচর প্রতিনিধিঃ
হাইমচরে জমিন সংক্রান্ত বিরোধের জের ধরে বসত ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। উপজেলার ৩নং আলগী দক্ষিন ইউনিয়নের পশ্চিমচরকৃষ্ণপুর গ্রামে এ ঘটানাটি ঘটে। ঘটনাকে কেন্দ্র করে সুমন পাটোয়ারী বাদী হয়ে হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
ঘটনার বিবরনে জানাজায়, মৃত আবুল হোসেন পাটোয়ারীর ছেলে সুমন পাটোয়ারীর খরিদকৃত জায়গা জমিন নিয়ে একই এলাকার গফুর গাজির ছেলে বিল্লাল হোসেন গাজি, বাসু গাজি ও সোহেল গাজি গংরা ২/৩ মাস পূর্ব হতেই সুমন পাটোয়ারীর সাথে ঝগড়া বিবাদ করে আসছে। তারই ধারাবাহিকতায় গত ১৫ জুন রাত ২ টার সময় ৫ বান্ডেল টিনসহ রুহু বাগা চুরি করে নিয়ে যায়। সুমন পাটোয়ারী মৃত আবিদ আলী গাজির ছেলে আলী হোসেন গাজির ছেলের কাছ থেকে খরিদ সূত্রে জমির মালিক হন। জমির খতিয়ান নং ১৮৮৩, দাগ নং ৫৪৪৬, দলিল নং ৩৫৪/২১, জমির পরিমান ১৫ শতাংশ। জমি ক্রয় করার পর থকেই বিল্লাল হোসেন গাজি গংরা উক্ত জায়গা কেন্দ্র করে সুমন পাটোয়ারী এবং তার পরিবারের লোকজনকে অহেতুক হয়রানি করে আসছে। বিল্লাল হোসেন গাজি গংরা দাবীকৃত ২ লাখ টাকার চাঁদা না পেয়ে ক্ষিপ্ত হয়ে গত ১৫ জুলাই বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এ ব্যাপারে সুমন পাটোয়ারী জানান, আমার খরিদকৃত জমিনে আমার একটি ঘর উঠানো হয়। বিল্লাল হোসেন গাজি গংরা আমার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। আমি তাদের দাবীকৃত টাকা না দেওয়ায় তারা আমার বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। আমি এর প্রতিবাদ করায় তারা আমার উপরেও হামলা চালায়। তারা যে কোন সময় আমাকে কিংবা আমার পরিবারের লোকজনকে প্রাণে হত্যা করিয়া লাশ গুম করে পেলার হুমকি প্রদান করে আসছে। আমি বিষয়টি এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গকে অবহিত করে আইনি সহযোগীতা পাওয়ার লক্ষ্যে হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করেছি। ঘঠনাস্থলে হাইমচর থানার পুলিশ পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2018 Haimcharbarta
Design & Developed BY N Host BD
error: Content is protected !!