1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :

কালীগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠানে খেলার সামগ্রী বিতরণ

  • Update Time : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯ Time View

লালমনিরহাট:-
দীর্ঘদিন পর খুলছে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষার্থীদের শারিরীক বিকাশের পাশাপাশি মানসিক বিকাশে খেলাধুলার জন্য উপজেলার সকল মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়গুলোতে এডিবির অর্থায়নে উপজেলা পরিষদের পক্ষ থেকে খেলাধুলার সামগ্রী হিসাবে ২৪০টি ফুটবল, ২৪০টি ভলিবল ,ব্যাডমিন্টন সেট ২৪ ও ক্রিকেট খেলার সেট ১৮টি বিতরণ করেছেন রংপুর বিভাগের শ্রেষ্ঠ সফল উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

৬ই সেপ্টেম্বর ( সোমবার) দুপুর ১২ টায় তার নিজ কার্যালয় থেকে এ সকল খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান, উপজেলা শিক্ষা অফিসার জাকির হোসেন , প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল, সাধারণ সম্পাদক তিতাস সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

খেলার সামগ্রী বিতরণ কালে মাহবুবুজ্জামান আহমেদ বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও আমরা এ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে খেলার সামগ্রী বিতরণ করতেছি। তিনি বলেন দীর্ঘদিন পরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা সিদ্ধান্ত নিয়েছে সরকার তাই আপনাদের কাছে আহ্বান জানাচ্ছি আপনারা সকলে স্বাস্থ্যবিধি মেনে স্কুল গুলো পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রেখেই শিক্ষার্থীদের পাঠদানে সকলে মনোযোগী হবেন। এতে আপনাদের কোন সমস্যা থাকলে কোন সংকোচ না করে আপনারা আমাকে জানাবেন। আমার উপজেলা পরিষদ উপজেলা প্রশাসন সবসময় আপনাদের পাশে থাকবে। আমি উপজেলা পরিষদের পক্ষ থেকে এই মুহূর্তে খেলার সামগ্রী বিতরণ করছি এরপরে গরীব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি এবং দরিদ্র শিক্ষার্থীদের স্কুল যাতায়াতের জন্য নারী শিক্ষার উন্নয়ন কে ত্বরান্বিত করতে বাইসাইকেলও খুব স্বল্প সময়ের মধ্যে প্রদান করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান বলেন, যেহেতু দীর্ঘদিন পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আপনারা সবাই স্বাস্থ্যবিধি মেনে এবং শিক্ষার্থীরা সকলের জন্য মাস্ক পরিধান করে শিক্ষা প্রতিষ্ঠানে আসেন সে ব্যবস্থা গ্রহণ করবেন এবং কোন শিক্ষক যদি কোন কারনে করোনা ভ্যাকসিন না নিয়ে থাকেন তবে তারা দ্রুত ভ্যাকসিন গ্রহণ করবেন। আমি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবসময় আপনাদের সকল প্রকার সহযোগিতা করার জন্য প্রস্তুত আছি ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© All rights reserved © 2021 haimcharbarta.com
Theme Customized By BreakingNews
error: Content is protected !!