1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
চাঁদপুরের চান্দ্রায় নৌকার প্রার্থীকে বিজয় করতে এক মত পোষণ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ। হাইমচরে নৌ- পুলিশের ২২ দিনের অভিযান জনগণের কাঙ্ক্ষিত উন্নয়ন সাধন করে যাবো,ইউপি মেম্বার প্রার্থী কামাল খান। হাইমচরে মেঘনায় নীলকমল নৌ- পুলিশে অভিযানে শেষেদিনে ৯ জেলে আটক হাইমচর থানা পুলিশ কর্তৃক ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী ১১ কেজি গাজা সহ গ্রেফতার। হাইমচরে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন কচুয়ায় প্রেমিককে প্রেমিকার ছুরিকাঘাত ॥ অত:পর প্রেমিকার আত্মহত্যা লাকসামে স্বামীর মৃত্যুর খবর শোনে স্ত্রীর মৃত্যু হাইমচর জামিলায়ে মহিলা মাদরাসায় বন্যা আশ্রয়ন ভবন নির্মাণ এলাকা পরিদর্শন নারীদের প্রতিবন্ধকতার গল্প নিয়ে সিনেমা নির্মাণে তুহিন রেজা

বাংলাদেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকার হবে না: হানিফ

  • Update Time : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১৩০ Time View

মোঃ হোসেন গাজী।।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, গণতান্ত্রিক পদ্ধতিতে প্রতিটি রাজনৈতিক নেতা ও দলের গণতান্ত্রিক অধিকার আছে নির্বাচনে অংশ নেওয়ার বা না নেওয়ার। কোনও রাজনৈতিক দল যদি মনে করে নির্বাচনে অংশ নেবে না- এটি তাদের গণতান্ত্রিক অধিকারের মধ্যে পড়ে। তবে বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকার আর কখনও হবে না। কারণ, ইতোমধ্যে দেশের সর্বোচ্চ আদালত থেকে এর বিরুদ্ধে রায় দেওয়া হয়েছে। যারা এখনও দেশের সর্বোচ্চ আদালতের রায়কে অবজ্ঞা করে তাদের মন মতো কোনও সরকার দেখতে চায়, তাদের সেই স্বপ্ন পূরণ হবে না।

শনিবার (২ অক্টোবর) চাঁদপুর স্টেডিয়াম মাঠে আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সফর উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নাছির উদ্দীন আহমেদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল এর পরিচালনয়।
প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব- উল আলম হানিফ তিনি আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন আগামী নির্বাচনে আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না। এ কথা কিন্তু ২০০৮ সালে বেগম খালেদা জিয়াও বলেছিলেন। খালেদা জিয়া ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলেন। সেই সময় প্রধানমন্ত্রী হিসেবে একাধিক জনসভায় বলেছিলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না। ভাগ্যের নির্মম পরিহাস, ২০০৮ সালের নির্বাচনে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ওই বিএনপিই কিন্তু ৩০টির নিচে আসন পেয়েছিল। কাজেই মির্জা ফখরুল ইসলাম জানেন, আগামী নির্বাচনে বিএনপির জয়লাভ করার কোন সুযোগ নেই। নির্বাচনের মাধ্যমে জনগণ থেকে আবারও তারা ধিকৃত হবে।

তিনি আরও বলেন, সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করুক আমরা তা চাই। জনগণ স্বতস্ফূর্তভাবে উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে তাদের পছন্দের দলকে নির্বাচিত করবে, এটাই আমাদের চাওয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য মো. শফিকুর রহমান, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল এবং সাবেক সংসদ সদস্য ড. মুহাম্মদ শামছুল হক ভূঁইয়া প্রমুখ। প্রতিনিধি সভায় জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধি ও নেতকর্মীরা অংশ নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© All rights reserved © 2021 haimcharbarta.com
Theme Customized By BreakingNews
error: Content is protected !!