1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
মতলবে বাপের বাড়ীতে গলায় ফাঁস দিয়ে জননীর আত্মহত্যা - My Blog
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বিদ্যুৎস্পর্শে জেলা ছাত্রলীগ নেতার মৃত্যু, আহত ২ ফরিদগঞ্জে পুনরায় লতিফগঞ্জ ফাজিল মাদ্রাসার সভাপতি হলেন ড.মোহাম্মদ সামছুল হক ভূঁইয়া ফরিদগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ ২২ কলেজ পর্যায়ে পাঁচ সফলতা অর্জন গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের মতলবের বহরী আড়ং বাজারে অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সরকারের দেয়া সেবা পেতে জনগনের ভোগান্তি দূর করতে হবে …..উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী ফরিদগঞ্জে প্রতিবন্ধী যুবতীকে গনধর্ষণ, ৩ ধর্ষক আটক হাইমচরে অটিজম ও নিউরো ডেভেলপমেন্ট প্রতিবন্ধকতা বিষয়ক সেমিনার নিখোঁজের ৬ দিন পর বাঁশ বাগান থেকে স্কুল ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ফরিদগঞ্জে কিশোরের চালিত অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে কিশোর নিহত প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

মতলবে বাপের বাড়ীতে গলায় ফাঁস দিয়ে জননীর আত্মহত্যা

  • Update Time : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৮৫ Time View

মতলব দক্ষিণ ঃ মতলব দক্ষিণ উপজেলায় বাপের বাড়ীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে দুই সন্তানের এক জননী। সে মতলব পৌরএলাকার নবকলস গ্রামের বাবুল দেওয়ানের মেয়ে। গতকাল রবিবার বিকাল ৫ টায় নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে পপি আক্তার।
এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রবাসী স্বামী ও শ্বশুর বাড়ীর লোকজনদের নানা ধরনের অত্যাচার নির্যাতন সইতে না পেরে রাগে ক্ষোভে অভিমান করে বাপের বাড়ীতে এসে গলায় ফাঁশি দিয়ে আত্মহত্যা করে পপি আক্তার। তার শ্বশুর বাড়ী উপাদী গ্রামে। স্বামীর নাম হযরত আলী বকাউল।সে দীর্ঘদিন যাবৎ প্রবাসে ( ব্রুনাই) থাকে। পপি আক্তারের বাবা বাবুল দেওয়ান অভিযোগ করে বলেন,এক মাস আগে তার মেয়ে পপিকে শ্বশুর বাড়ীতে ননদ,ভাবী ও শ্বাশুড়ি বেধরক মারধর করে।তার স্বামীকে জানানো হলে উল্টো পপিকে তার স্বামী গালমন্দ করে। শ্বশুর বাড়ীর লোকজনের অত্যাচার সইতে না পেরে বাড়ীতে চলে আসে। গত কয়েক দিন যাবত তার স্বামি সাথে মোবাইলে ঝগরা চলে আসছিল এরই মধ্যে তার স্বামি তাকে তালাক দেয়ার হুমকি দেয় বলে জানান । তাই পপি রাগে ক্ষোভে অভিমান করে এ আত্মহত্যা করে।
সংবাদ পেয়ে ঘটনা স্হল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার ( মতলব সার্কেল) ইয়াসির আরাফাত এবং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, ওসি তদন্ত মফিজুল ইসলাম। ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!