1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম :
চাঁদপুরের চান্দ্রায় নৌকার প্রার্থীকে বিজয় করতে এক মত পোষণ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ। হাইমচরে নৌ- পুলিশের ২২ দিনের অভিযান জনগণের কাঙ্ক্ষিত উন্নয়ন সাধন করে যাবো,ইউপি মেম্বার প্রার্থী কামাল খান। হাইমচরে মেঘনায় নীলকমল নৌ- পুলিশে অভিযানে শেষেদিনে ৯ জেলে আটক হাইমচর থানা পুলিশ কর্তৃক ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী ১১ কেজি গাজা সহ গ্রেফতার। হাইমচরে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন কচুয়ায় প্রেমিককে প্রেমিকার ছুরিকাঘাত ॥ অত:পর প্রেমিকার আত্মহত্যা লাকসামে স্বামীর মৃত্যুর খবর শোনে স্ত্রীর মৃত্যু হাইমচর জামিলায়ে মহিলা মাদরাসায় বন্যা আশ্রয়ন ভবন নির্মাণ এলাকা পরিদর্শন নারীদের প্রতিবন্ধকতার গল্প নিয়ে সিনেমা নির্মাণে তুহিন রেজা

মতলবের লেজাকান্দি গ্রামে দুই সন্তানের জননীর বিষপানে আত্মহত্যা

  • Update Time : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১২৭ Time View

ইমরান নাজির:
মতলব দক্ষিণ উপজেলায় লেজাকান্দি খন্দকার বাড়ীতে বিষ পানে আত্মহত্যা করেছে দুই সন্তানের এক জননী। সে উত্তর উপাদী ইউনিয়নের লেজাকান্দি খন্দকার বাড়ীর ফজলুল হক বকাউলের ছেলে কামালে স্ত্রী।

গত ২ অক্টোবর শনিবার রাত ৩ টার সময় নিজ ঘরে বিষ পান করলে তার স্বামি ও বাড়ীর লোকজন দ্রত মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এলে কর্মরত চিকিৎসক তাকে প্রথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করে ।
ভোর রতে সায়েরা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় মারা যায় ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, স্বামী ও শ্বশুর বাড়ীর লোকজনদের নানা ধরনের অত্যাচার নির্যাতন সইতে না পেরে রাগে ক্ষোভে অভিমান করে বিষ পানে আত্মহত্যা করে সায়েরা আক্তার। তার পিতার বাড়ী নারায়নপুরের বাড়িগাঁও গ্রামে। তার পিতার নাম মৃত দুলাল প্রধান । মৃত্যু কালে সে এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন ।

সায়েরা আক্তারের চাচা রহমত উল্লা অভিযোগ করে বলেন, দির্ঘদিন যাবত শ্বশুর বাড়ীর লোকজন তাকে বেধরক মারধর করতো । তার স্বামীকে জানানো হলে উল্টো সায়েরাকে তার স্বামী গালমন্দ করে। শ্বশুর বাড়ীর লোকজনের অত্যাচার সইতে না সায়েরা আত্মহত্যা করেছে ।

এ বিষয়ে সায়েরার শাশুড়ী বলেন আমাদের বাড়ীর কেউ তাকে মারধর করেনি কেন সে বিষ খেয়েছে তা আমরা জানিনা

এ বিষয়ে ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, এ ঘটনাটি শুনেছি চাঁদপুরে মামলা হয়েছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© All rights reserved © 2021 haimcharbarta.com
Theme Customized By BreakingNews
error: Content is protected !!