1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
হাইমচরে ৫ম ধাপে চেয়ারম্যান পদে ৬ জনসহ ৭৩ জনের মনোনয়নপত্র সংগ্রহ ৪ নীলকমল ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদার মনোনয়ন পত্র ক্রয় হাইমচরে রায়পুরে অবৈধ বালু ব্যবসায়ীরা বেড়িবাঁধ ফুটো করার অভিযোগ তিনি পুলিশ নন,পুলিশের বুলেটপ্রুফ জ্যাকেট গায়ে জনতার উদ্দেশ্যে মাইকিং নির্বাচিত হওয়ার পরপরই পারাপারে দুর্ভোগ খুলে দিলেন হাইমচরে আলগী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হাইমচরে ২ ইউনিয়নে মহিলা সংরক্ষিত সদস্য পদে ৫ জন ও সদস্য পদে ৩০ জন মনোনয়পত্র ক্রয় করেছেন। লাকসামে মৃত গরুর মাংস বিক্রি, জরিমানা ও দোকান সিলগালা হাইমচরে আলগী বাজারে আলিফ নিউ মার্কেট উদ্ভোদন নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগ বর্ধিত সভায় সালাউদ্দিন সরদার এর পক্ষে তৃনমূল এর সমর্থন

সিরাজগঞ্জের সলঙ্গায় অবৈধ চায়না দোয়াইর জালসহ ২ জন আটক

  • Update Time : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৩৭ Time View

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের সলঙ্গায় ১৪,৪৩০ কেজি অবৈধ চায়না দোয়াইর জালসহ ২ জন ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১২ সদস্যরা।

মঙ্গলবার (১০ নভেম্বর) দিবাগত রাতে সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল নবরত্ন মন্দির এলাকায় আজাদ আলী মাস্টারের দুইতলা বিশিষ্ট বিল্ডিং ও দীলিপ কুমারে বাড়িতে অবৈধ মাছ ধরার ফাঁদ/ফিক্সড ইঞ্জিন তৈরির কারখানায় একটি অভিযান পরিচালনা করা হয়। এসময় ইউ.বি টেক্স ইন্টারন্যাশনালের মালিক পাবনা ফরিদপুর থানার ডেমরা গ্রামের নিত্য গোপাল হালদারের ছেলে বিধান কুমার হালদার (৩৫) ও বেড়া থানার বনগ্রাম গ্রামের মৃত পরেশ চন্দ্র হালদারের ছেলে ঈশ্বর কুমার হালদারকে (৩১) গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান,গোপন সাংবাদের ভিত্তিতে থানার হাটিকুমরুল নবরত্ন মন্দির এলাকায় আজাদ আলী মাস্টারের দুইতলা বিশিষ্ট বিল্ডিং ও দীলিপ কুমারে বাড়িতে অবৈধ মাছ ধরার ফাঁদ/ফিক্সড ইঞ্জিন তৈরির কারখানায় একটি অভিযান পরিচালনা করা হয়। এসময় ইউ.বি টেক্স ইন্টারন্যাশনালের মালিক বিধান কুমার হালদার ও ঈশ্বর কুমার হালদারকে গ্রেফতার করা হয়েছে।

অভিযানে উল্লাপাড়া উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ জহিরুল ইসলামের উপস্থিতে সরকার নিষিদ্ধ চায়না দোয়াইর জাল ১৪ হাজার ৪ শত ৩০ কেজি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত অবৈধ চায়না দোয়াইর জাল ব্যবসায়ীদের বিরুদ্ধে মৎস্য রক্ষা ও সংরক্ষন আইনে মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© All rights reserved © 2021 haimcharbarta.com
Theme Customized By BreakingNews
error: Content is protected !!