1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে ৫ম ধাপে চেয়ারম্যান পদে ৬ জনসহ ৭৩ জনের মনোনয়নপত্র সংগ্রহ ৪ নীলকমল ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদার মনোনয়ন পত্র ক্রয় হাইমচরে রায়পুরে অবৈধ বালু ব্যবসায়ীরা বেড়িবাঁধ ফুটো করার অভিযোগ তিনি পুলিশ নন,পুলিশের বুলেটপ্রুফ জ্যাকেট গায়ে জনতার উদ্দেশ্যে মাইকিং নির্বাচিত হওয়ার পরপরই পারাপারে দুর্ভোগ খুলে দিলেন হাইমচরে আলগী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হাইমচরে ২ ইউনিয়নে মহিলা সংরক্ষিত সদস্য পদে ৫ জন ও সদস্য পদে ৩০ জন মনোনয়পত্র ক্রয় করেছেন। লাকসামে মৃত গরুর মাংস বিক্রি, জরিমানা ও দোকান সিলগালা হাইমচরে আলগী বাজারে আলিফ নিউ মার্কেট উদ্ভোদন নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগ বর্ধিত সভায় সালাউদ্দিন সরদার এর পক্ষে তৃনমূল এর সমর্থন

গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচন জনপ্রিয়তায় শীর্ষে চেয়ারম্যান প্রার্থীঃ হুমায়ুন কবির পাটওয়ারী

  • Update Time : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১৫৯ Time View

নিজস্ব প্রতিনিধিঃ

আসন্ন ফরিদগঞ্জ উপজেলার ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। এ নির্বাচনের প্রার্থী হতে ইতিমধ্যেই প্রতিযোগীতায় নেমেছেন প্রায় ডজন খানেক প্রার্থী। যে কয়েজন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী প্রচার-প্রচারনায় মাঠে রয়েছে তাদের মধ্যে বর্তমান গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আ’লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির পাটওয়ারী প্রচার -প্রচারণা ও জনসমর্থনে এগিয়ে রয়েছে বলে মনে করছেন সাধারণ ভোটাররা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনের অত্যন্ত প্রিয় মানুষ বর্তমান গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির পাটওয়ারী নিজেকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছেন। তাই তাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিলে ঐতিহ্যবাহী গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান পদটি সহজে আওয়ামী লীগের দখলে থাকবে মনে করেন অনেকে। চেয়ারম্যান পদে সৎ ও যোগ্য প্রার্থী হিসাবে আলোচনায় এগিয়ে আছেন তিনি। ইউনিয়নের বিভিন্ন এলাকায় লোকজনের কাছে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। সাধারণ মানুষের মধ্যে যে জনপ্রয়িতা রয়েছে তাকে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত বলে মনে করছেন ভোটাররা।

তাছাড়া তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা মনে করেন, নৌকার বিজয় নিশ্চিত করতে হলে আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির পাটওয়ারীর বিকল্প নেই। কারণ তিনি এলাকার মানবসেবার এক উজ্জ্বল নক্ষত্র। তিনি এলাকায় দলীয় লোকজন ছাড়াও জনসাধারণ, শিক্ষক, ছাত্র ও সাধারণ মানুষসহ সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি। তিনি প্রতিনিয়ত প্রচার প্রচরনা চালিয়ে যাচ্ছেন। এই আওয়ামী লীগ নেতা ইতি মধ্যে ইউনিয়নের সকল জনগনের নিকট প্রিয় ব্যাক্তি হয়ে ওঠেছে।

অত্যন্ত নম্রভদ্র বিনয়ী ও সেবাকর্মী বান্ধব এই আওয়ামী লীগ নেতা। স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা জানান, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হুমায়ুন কবির পাটওয়ারীর রক্তশিরায় বহমান বঙ্গবন্ধুর আদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য রয়েছে অফুরান্ত ভালোবাসা।

আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে দলের জন্য অনেক ত্যাগ ও অবদান রয়েছে হুমায়ুন কবির পাটওয়ারীর। দলের যেকোনো দু:সময় দল এবং দলের কর্মীদের জন্য নিজেকে উজাড় করে দিয়েছেন এই নেতা। তিনি নিজের সর্বোচ্চ চেষ্টার মাধ্যমে দলকে সর্বোচ্চ সহযোগিতা দেয়ার চেষ্টা করেন।

হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, গরীব অসহায় মানুষদের সেবক হিসেবে আজীবন থাকতে চাই এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের লক্ষে গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলতে চাই। মানব সেবাই পরম ধর্ম আর আমি সেটা করে মৃত্যুর আগ পর্যন্ত বেঁচে থাকতে চাই ইনশাআল্লাহ। তিনি বলেন বঙ্গবন্ধুর আর্দশকে প্রতিষ্ঠা করতে গিয়ে প্রতিটি মুহুর্তে জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করে আসছি এবং সেটি সারা জীবন করে আসবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© All rights reserved © 2021 haimcharbarta.com
Theme Customized By BreakingNews
error: Content is protected !!