1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে ৫ম ধাপে চেয়ারম্যান পদে ৬ জনসহ ৭৩ জনের মনোনয়নপত্র সংগ্রহ ৪ নীলকমল ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদার মনোনয়ন পত্র ক্রয় হাইমচরে রায়পুরে অবৈধ বালু ব্যবসায়ীরা বেড়িবাঁধ ফুটো করার অভিযোগ তিনি পুলিশ নন,পুলিশের বুলেটপ্রুফ জ্যাকেট গায়ে জনতার উদ্দেশ্যে মাইকিং নির্বাচিত হওয়ার পরপরই পারাপারে দুর্ভোগ খুলে দিলেন হাইমচরে আলগী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হাইমচরে ২ ইউনিয়নে মহিলা সংরক্ষিত সদস্য পদে ৫ জন ও সদস্য পদে ৩০ জন মনোনয়পত্র ক্রয় করেছেন। লাকসামে মৃত গরুর মাংস বিক্রি, জরিমানা ও দোকান সিলগালা হাইমচরে আলগী বাজারে আলিফ নিউ মার্কেট উদ্ভোদন নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগ বর্ধিত সভায় সালাউদ্দিন সরদার এর পক্ষে তৃনমূল এর সমর্থন

কৃষকলীগ নেতার কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ,কন্যা সন্তন প্রসব

  • Update Time : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ২৮ Time View

জামালপুর জেলা প্রতিনিধিঃ
জামালপুরের বকশীগঞ্জে কৃষক লীগ নেতার কান্ডে এতিম অসহায় এক কিশোরী কন্যা মা হয়েছেন।

মঙ্গলবার দুপুরে বকশীগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে একটি কন্যা সন্তান জন্ম নেয়।

এ ঘটনায় মঙ্গলবার রাত ৯টারদিকে আটক করা হয়েছে বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি দেলোয়ার হোসেনদেলুকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায় , কিশোরী মেয়েটি এতিম। ছোট বেলায় তার বাবা মারা যায় তার। অভাব অনটনের কারণে মেয়েটি কে তার মা সাধুরপাড়া ইউনিয়নের আর্চচাকান্দি গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন কৃষকলীগের সভাপতি দেলোয়ার হোসেনে ওরফে দেলুর বাড়িতে গৃহ পরিচারিকার জন্য কাজে দেয়। এর পরেই অসহায় কিশোরীর উপর লোলুপদৃষ্টি পড়ে কৃষকলীগ নেতা দেলোয়ারের। বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে দেলোয়ার হোসেন দেলু। এক পর্যায়ে কিশোরী অন্তঃস্বত্তা হয়ে পড়ে। এরপর বাচ্চাটি নষ্ট করার জন্য কিশোরীকে চাপ প্রয়োগ করতে থাকে দেলোয়ার। কয়েক দফা ও কিশোরীকে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। কাউকে বললে মেরে ফেলার হুমকি দেয় সে। লজ্জায় ও ভয়ে বিষয়টি কাউকে জানায়নি কিশোরী ও তার মা। মঙ্গলবার বিকালে পেটে ব্যাথা নিয়ে হাসপাতালে আসে ওই কিশোরী। ডাক্তারের পরামর্শ নিয়ে ফেরার সময় হাসপাতালের বাথরুমে যায় সে। সেখানেই ফুটফটে এক কন্যা সন্তানের জন্ম দেয় সে। বিষয়টি মুহুর্তেই চারিদিকে ছড়িয়ে পড়ে।

সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু জানান, ঘটনাটি আমি শুনেছি। মেয়েটির অসহায়ত্বের সূযোগ নিয়েছে দেলোয়ার। আমি দেলোয়ারকে মেয়েটিকে বিয়ে করে সামাজিক ভাবে নবজাতক সন্তানের স্বীকৃতি দিতে বলেছি।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, ঘটনার শোনার সাথে সাথেই অভিযান চালিয়ে দেলোয়ারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© All rights reserved © 2021 haimcharbarta.com
Theme Customized By BreakingNews
error: Content is protected !!