1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে ৫ম ধাপে চেয়ারম্যান পদে ৬ জনসহ ৭৩ জনের মনোনয়নপত্র সংগ্রহ ৪ নীলকমল ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদার মনোনয়ন পত্র ক্রয় হাইমচরে রায়পুরে অবৈধ বালু ব্যবসায়ীরা বেড়িবাঁধ ফুটো করার অভিযোগ তিনি পুলিশ নন,পুলিশের বুলেটপ্রুফ জ্যাকেট গায়ে জনতার উদ্দেশ্যে মাইকিং নির্বাচিত হওয়ার পরপরই পারাপারে দুর্ভোগ খুলে দিলেন হাইমচরে আলগী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হাইমচরে ২ ইউনিয়নে মহিলা সংরক্ষিত সদস্য পদে ৫ জন ও সদস্য পদে ৩০ জন মনোনয়পত্র ক্রয় করেছেন। লাকসামে মৃত গরুর মাংস বিক্রি, জরিমানা ও দোকান সিলগালা হাইমচরে আলগী বাজারে আলিফ নিউ মার্কেট উদ্ভোদন নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগ বর্ধিত সভায় সালাউদ্দিন সরদার এর পক্ষে তৃনমূল এর সমর্থন

সুযোগ্য চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান আবারো নৌকার প্রতীক দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন

  • Update Time : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ২৪ Time View

জয়নাল আবদীন সজীব- লক্ষ্মীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনের ১৩ নং দিঘলী ইউনিয়ন পরিষদ নির্বাচন এর জনগণের নৌকা চেয়ারম্যান প্রার্থী আলোচনার শীর্ষে রাজনৈতিক ব্যক্তি, একজন সহৎ সাহসে, নিষ্টাবান, মজিবে আদর্শ সৈনিক।সব সময় এলাকাবাসী উন্নয়নমূলক কাজ করেছেন আজ বুধবার (২৩-নভেন্বর)২০২১ইং তিনি দিঘলীবাসী অহংকার তরুণ, ছাত্রজীবন থেকে বিভিন্ন মহল, থেকে নির্যাতিত শিকার। তিনি আওয়ামীলীগ ঘাঁটি তৈরি করেছেন। রাজনীতির পাশাপাশি তিনি সবসময় নিজের এলাকা বিভিন্ন জায়গায় অসহায় মানুষের উপক্ষার ও সেবামূলক কাজ করেন। তিনি দিঘলী ইউনিয়ন সর্বস্তরের সাধারণ মানুষের আস্থাভাজন ব্যক্তি। জনগণের মনের আশার আবারো চেয়ারম্যান হয়ে অসহায় দুঃখী মানুষের পাশে থাকবে বিজয় লাভ করবে।

এসময় নৌকা চেয়ারম্যান প্রার্থী ,সাথে কথা বলা সময় তিনি বলেন, প্রথম কথা হলো, আমি নির্বাচন বিশ্বাস করি, জোর করে নয়, জনগণের ভোটে নির্বাচিত হয়ে এলাকার জনগণের সেবা করতে চাই।
আমি আপনাদের মাধ্যমে এলাকাবাসিকে জানাতে চাই আমি যদি আবারো নৌকা নির্বাচিত হই, তাহলে ১০০ % দুর্নীতি মুক্ত দিঘলী ইউনিয়ন গড়ে তুলবো।গরিব মানুষের সেবা দিতে চেষ্টা করবো, সরকার উন্নয়ন সাধারণ কাছে পৌছে দিবো গ্রাম হবে শহর যেমন, বয়স্ক, ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, সহ সকল ভাতার বিষয় নিয়ে কাজ করবো কোন সুবিধা থেকে বঞ্চিত করবোনা সাধারণ জনগনকে এই প্রতিশ্রুতি দিতে পারবো।

আমি সম্পুর্ন দুর্নীতি মুক্ত সরকারের সুবিধা জনগণের কাছে পৌঁছে দিয়েছে এ ছাড়া গ্রামের অনেক রাস্তা নষ্ট হয়েছে, আমি সরকারের দেওয়া বাজেট সঠিকভাবে ব্যাবহার করবো।ইনশাআল্লাহ,এছাড়া সজন প্রীতি অনুরোধ করব। আমি সকলের নিকট দোয়া কামনা করি।আমি চেয়ারম্যান হয়ে আমার পরিবারে চালাতে হবে না আমি জনগণের ভালোবাসি থাকবো অবিরাম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও
© All rights reserved © 2021 haimcharbarta.com
Theme Customized By BreakingNews
error: Content is protected !!