1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
ছাত্রদের কাছে শিক্ষকরা হচ্ছে সবচেয়ে নির্ভরতার জায়গা- লাকসামে স্থানীয় সরকার মন্ত্রী - My Blog
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বিদ্যুৎস্পর্শে জেলা ছাত্রলীগ নেতার মৃত্যু, আহত ২ ফরিদগঞ্জে পুনরায় লতিফগঞ্জ ফাজিল মাদ্রাসার সভাপতি হলেন ড.মোহাম্মদ সামছুল হক ভূঁইয়া ফরিদগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ ২২ কলেজ পর্যায়ে পাঁচ সফলতা অর্জন গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের মতলবের বহরী আড়ং বাজারে অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সরকারের দেয়া সেবা পেতে জনগনের ভোগান্তি দূর করতে হবে …..উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী ফরিদগঞ্জে প্রতিবন্ধী যুবতীকে গনধর্ষণ, ৩ ধর্ষক আটক হাইমচরে অটিজম ও নিউরো ডেভেলপমেন্ট প্রতিবন্ধকতা বিষয়ক সেমিনার নিখোঁজের ৬ দিন পর বাঁশ বাগান থেকে স্কুল ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ফরিদগঞ্জে কিশোরের চালিত অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে কিশোর নিহত প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

ছাত্রদের কাছে শিক্ষকরা হচ্ছে সবচেয়ে নির্ভরতার জায়গা- লাকসামে স্থানীয় সরকার মন্ত্রী

  • Update Time : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১১৮ Time View

আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, ছাত্রদের কাছে শিক্ষকরা হচ্ছে সবচেয়ে নির্ভরতার জায়গা। ছোট বেলায় শিশুরা বাবা মায়ের কাছে বড় হয়। সকল বাবা মা সম্বৃদ্ধ মানুষ নাও হতে পারে কিন্তু শিক্ষকরা ওই অভাবটুকু পূরণ করে দিবে। এই প্রত‍্যাশা নিয়েই ছেলে মেয়েদেরকে স্কুলে পাঠানো হয়।
শনিবার দুপুরে কুমিল্লার লাকসাম পশ্চিমগাঁওয়ে নওয়াব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ‍্যালয়ের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্ভোধনকালে মন্ত্রী এসব কথা বলেন। বিদ‍্যালয় পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম হিরার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী আরও বলেন, বিদ‍্যালয়ে গিয়ে ছাত্র ছাত্রীরা শুধু পাঠ‍্যপুস্তক থেকে জ্ঞান আহরণ করে না, তারা শিক্ষকদের কাছ থেকেও জ্ঞান আহরণ করবে। শিক্ষকদের কথা বলা, হাটা চলা, কাপড় ছোপড় পরিধান, উপস্থাপনা এবং নীতিনৈতিকতা এগুলো ছেলে মেয়েদের মনে দাগ কাটে। আমার ছোটবেলার স্মৃতি যদি মূল‍্যায়ন করি তাহলে আমার বাবা মায়ের পরে শিক্ষকদের কাছ থেকে অনেক কিছু শিখেছি এবং শিক্ষকরা আমাকে পথ চলার জন‍্য সাহায্য করেছে, আজও করছে। এই স্কুলে শেখ রাসেল নামে একটি ল‍্যাব ও পর্যায়ক্রমে আরেকটি ভবন করার ঘোষণা দিয়ে শিক্ষকদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আমি মনে করি শিক্ষকদের নৈতিক দায়িত্বের ব‍্যাপারে অবশ‍্যই সচেতন হতে হবে এবং পাঠদান যেমনি করাবেন তেমনিভাবে ছেলে মেয়েদেরকে একটি পূর্ণাঙ্গ মানুষ হিসেবে গড়ে তোলার জন‍্য আপনারা অবদান রাখবেন। তাতেই সকল ছাত্র শিক্ষক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠবে।
অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূঁইয়া, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, ইউএনও একেএম সাইফুল আলম, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাজিয়া বিনতে আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার লাকসাম সার্কেল মুহিতুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্ল‍্যাহ কায়েস, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, ওসি মেজবাহ উদ্দিন ভূঁইয়া, প্রধান শিক্ষক কামাল হোসেন হেলাল, গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম, কান্দিরপাড় ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, উত্তরদা ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন, আজগরা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার, স্থানীয় কাউন্সিল আবু ছায়েদ বাচ্চু, মুনছুর আহমেদ মুনসী, শাহজাহান মজুমদার, আবদুল আজিজ, মোহাম্মদ উল্ল‍্যাহ, গোলাম রাব্বানী, খলিলুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর মন্ত্রী লাকসাম পৌরসভা ভবনে নবনির্মিত মোঃ তাজুল ইসলাম কনফারেন্স হলের শুভ উদ্ভোধন করেন এবং পৌর এলাকায় চলমান বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন। এর আগে গতকাল শুক্রবার মন্ত্রীর আগমনে তাঁর বাসভবনে লাকসাম থানা পুলিশ মন্ত্রীকে গার্ড অব অনার জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!