1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চরভৈরবী এম জেএস বালিকা উবি ও কলেজের ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন - My Blog
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বিদ্যুৎস্পর্শে জেলা ছাত্রলীগ নেতার মৃত্যু, আহত ২ ফরিদগঞ্জে পুনরায় লতিফগঞ্জ ফাজিল মাদ্রাসার সভাপতি হলেন ড.মোহাম্মদ সামছুল হক ভূঁইয়া ফরিদগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ ২২ কলেজ পর্যায়ে পাঁচ সফলতা অর্জন গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের মতলবের বহরী আড়ং বাজারে অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সরকারের দেয়া সেবা পেতে জনগনের ভোগান্তি দূর করতে হবে …..উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী ফরিদগঞ্জে প্রতিবন্ধী যুবতীকে গনধর্ষণ, ৩ ধর্ষক আটক হাইমচরে অটিজম ও নিউরো ডেভেলপমেন্ট প্রতিবন্ধকতা বিষয়ক সেমিনার নিখোঁজের ৬ দিন পর বাঁশ বাগান থেকে স্কুল ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ফরিদগঞ্জে কিশোরের চালিত অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে কিশোর নিহত প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চরভৈরবী এম জেএস বালিকা উবি ও কলেজের ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

  • Update Time : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৩৭ Time View

হাইমচর প্রতিনিধিঃ
হাইমচর উপজেলার ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান চরভৈরবী এম জে এস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়েছে।
২৬ মার্চ শনিবার এমজেএস কলেজ মাঠ প্রাঙ্গনে বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি এবং জেলা পরিষদ সদস্য এসএম আল মামুন সুমন এর সভাপতিত্বে দিন ব্যাপী এ ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও প্রকৌশলী মো. জাহিদুল ইসলাম।
সভাপতির বক্তব্যে এস এম আল মামুন সুমন বলেন, মহান স্বাধীনতা দিবস আজ। বাঙ্গালি জাতির জন্য একটি বিশেষ দিন এক গৌরবময় ইতিহাস রচিত হয়েছিল এ দিনে। ১৯৭১ সালের এই দিন আমাদের ঐক্য এবং সংহতির ইতিহাস। আজ স্বাধীনতা ও জাতীয় দিবসে এমজেএস উচ্চ বিদ্যালয় ও কলেজ যে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে তা সত্যিই প্রশংসার দাবিদার। খেলাধুলা যেমন শরীল ও মনকে প্রশান্ত করে তেমনি ভাবে এ অনুষ্ঠানের মাধ্যমে ২৬ মার্চের সঠিক ইতিহাসও শিক্ষার্থীদেরকে জানতে হবে। ২৬ মার্চের ইতিহাস থেকে শিক্ষা নিয়ে তোমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন পুরনে জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সোনার বাংলা গঠনে তোমাদের ভূমিকা রাখতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাষ্টার, এমজে এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মফিজুর রহমান, জেলা মৎস্য জীবি লীগের সাধারণ সম্পাদক মো. মানিক দেওয়ান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি মো. মহাসিন পাটওয়ারীসহ শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!