1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
ফরিদগঞ্জে আলোকিত ১১ নং ইউনিয়ন’র আয়োজনে সংবর্ধনা প্রদান - My Blog
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বিদ্যুৎস্পর্শে জেলা ছাত্রলীগ নেতার মৃত্যু, আহত ২ ফরিদগঞ্জে পুনরায় লতিফগঞ্জ ফাজিল মাদ্রাসার সভাপতি হলেন ড.মোহাম্মদ সামছুল হক ভূঁইয়া ফরিদগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ ২২ কলেজ পর্যায়ে পাঁচ সফলতা অর্জন গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের মতলবের বহরী আড়ং বাজারে অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সরকারের দেয়া সেবা পেতে জনগনের ভোগান্তি দূর করতে হবে …..উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী ফরিদগঞ্জে প্রতিবন্ধী যুবতীকে গনধর্ষণ, ৩ ধর্ষক আটক হাইমচরে অটিজম ও নিউরো ডেভেলপমেন্ট প্রতিবন্ধকতা বিষয়ক সেমিনার নিখোঁজের ৬ দিন পর বাঁশ বাগান থেকে স্কুল ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ফরিদগঞ্জে কিশোরের চালিত অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে কিশোর নিহত প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

ফরিদগঞ্জে আলোকিত ১১ নং ইউনিয়ন’র আয়োজনে সংবর্ধনা প্রদান

  • Update Time : বুধবার, ৪ মে, ২০২২
  • ১৬৭ Time View

মেহেদী হাছান,ফরিদগঞ্জ:

চাঁদপুরের পরিদগঞ্জে সামাজিক সংগঠন ‘আলোকিত ১১ নং ইউনিয়ন’র উদ্যোগে ঝমকালো আয়োজনের মধ্যদিয়ে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ মে (বুধবার) আলোনিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ১৩ জন জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী, একশ গুণী ব্যক্তি ও শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রধান করা হয়। আলোকিত পাঠাগারের দু’টি ওয়ার্ড সভাপতির মাধ্যমে দুইজন অসহায় পরিবারকে সেলাই মেশিন প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভুমি মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব মাকসুদ রহমান পাটওয়ারী বলেন, মাদক,ইভটিজি,বাল্য বিবাহসহ সমাজে অপরাধ নিয়ন্ত্রণে ১১ নং ইউনিয়ন আলোকিত পাঠক ফোরামের সহায়তার মধ্যদিয়ে এই ইউনিয়নটি একদিন মডেল ইউনিয়ন হিসেবে দেশের মানুষের কাছে পরিচিত লাভ করবে। ১১ নং ইউনিয়ন আলোকিত পাঠক ফোরামের আলো ছড়িয়ে পড়ুক সারাদেশে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক যুগ্ন সচিব ড. শাহাদাত হোসেন, কুমিল্লা শিক্ষা বোডের সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) তাসলিমুন নেছা, লেখক ও গবেষক ও প্রবীণ বিশেষজ্ঞ হাছান আলী, ফরিদগঞ্জ বার্তা (মাসিক ম্যাগাজিন)’র সম্পাদক ও প্রকাশক বিল্লাল হোসেন সাগর।

বিভিন্ন স্বেচ্ছাসেবার মধ্যদিয়ে গঠিত সংগঠনটির প্রতিষ্ঠারপর করোনা কালিন সময়ে ফ্রী হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ, সচেতনাতামুলক প্রচারনা, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী প্রদানসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে । এছাড়াও ৪৫০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে সংগঠনটি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আস-সাবিল গ্রুপের পরিচালনক মকবুল আহমেদ রুবেল, র‌্যাব-৩’র সহকারী পরিচালক আরিফুর রহমান পাপন, ১১নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাছান মিরাজ, সাবেক চেয়ারম্যান হারুনুর রশিদ, কামাল পাটওয়ারী, ৫নং ওয়াড পাঠক ফোরামের সভাপতি সামছুল আরেফিন, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

এছাড়াও সংগঠনটি এলাকার মানুষের মাঝে জ্ঞানের আলো ছড়িয়ে দিতে ওই ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানে ১২ টি পাঠাগার স্থাপন করেছে।
মানবতার মহান ধর্ম মানুষের মাঝে এই বার্তাটি পোঁছে দিতে এলাকার তরুণ মেধাধী ও দেশপ্রেমীদের উদ্যোগে পরিচালিত সামাজিক সংগঠন ‘আলোকিত ১১ নং ইউনিয়ন’র উপকারভোগীরা নিজেদের আত্মকথা প্রকাশের মাধ্যমে সংগঠনে নেতৃবৃন্দের প্রতি কতজ্ঞতা প্রকাশ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!