1. haimcharbarta2019@gmail.com : haimchar :
  2. saikatkbagerhat@gmail.com : Saikat A : Saikat A
ফরিদগঞ্জে তরুণ শিক্ষার্থীদের উদ্বুদ্বকরণ ও কৃতি সন্তানদের সংবর্ধনা -পৃষ্ঠপোষকতায় সিআইপি জালাল আহমেদ - My Blog
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদগঞ্জে বিদ্যুৎস্পর্শে জেলা ছাত্রলীগ নেতার মৃত্যু, আহত ২ ফরিদগঞ্জে পুনরায় লতিফগঞ্জ ফাজিল মাদ্রাসার সভাপতি হলেন ড.মোহাম্মদ সামছুল হক ভূঁইয়া ফরিদগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ ২২ কলেজ পর্যায়ে পাঁচ সফলতা অর্জন গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের মতলবের বহরী আড়ং বাজারে অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সরকারের দেয়া সেবা পেতে জনগনের ভোগান্তি দূর করতে হবে …..উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী ফরিদগঞ্জে প্রতিবন্ধী যুবতীকে গনধর্ষণ, ৩ ধর্ষক আটক হাইমচরে অটিজম ও নিউরো ডেভেলপমেন্ট প্রতিবন্ধকতা বিষয়ক সেমিনার নিখোঁজের ৬ দিন পর বাঁশ বাগান থেকে স্কুল ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার ফরিদগঞ্জে কিশোরের চালিত অটোরিক্সার নিয়ন্ত্রণ হারিয়ে কিশোর নিহত প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সমাবেশ

ফরিদগঞ্জে তরুণ শিক্ষার্থীদের উদ্বুদ্বকরণ ও কৃতি সন্তানদের সংবর্ধনা ——-পৃষ্ঠপোষকতায় সিআইপি জালাল আহমেদ

  • Update Time : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৮২ Time View

মেহেদী হাছান ফরিদগঞ্জ চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর ফরিদগঞ্জ ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নে সাইয়্যেদ তাহের আহমাদ তাহফিজুল কোরআন মাদ্রাসা মাঠে সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

৫ মে বৃহস্পতিবার ঈদ ও সোসাইটি ফর বিউটিফুল চররামপুর সংগঠনের আয়োজনে সাইয়্যেদ তাহের আহমাদ তাহফিজুল কোরআন মাদ্রাসা মাঠে ফরিদগঞ্জের বিশিষ্ট সমাজ সেবক দানবীর সিআইপি জালাল আহমেদের পৃষ্ঠপোষকতায় তরুণ শিক্ষার্থীদের উদ্বুদ্বকরণ ও কৃতি সন্তানদের সংবর্ধনা প্রদান করেন।বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর হোসেন বাবুল’র সভাপতিত্বে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, ফরিদগঞ্জ শাখার সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন কবিরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর অব ট্যাক্স (অবঃ) কর্মকর্তা মোঃ মফিজুর রহমান মিয়াজী। তিনি বলেন একটি আয়োজনকে সফল ও সুন্দর করতে প্রয়োজন পরিকল্পনা, মেধা, শ্রম ও অর্থ যার সবকিছুই আছে আমাদের প্রিয় গ্রাম চররামপুরে। এটা আমার অহংকার যে এ গ্রামে আমার জন্ম। আর্তমানবতার সেবায় নিজেদের গুরুত্বপূর্ণ সময় ও মেধা বিলিয়ে দেয়ার প্রত্যয় নিয়ে আমার প্রিয় গ্রাম চররামপুরের কতিপয় যুবকের উদ্যোগে গঠিত সোসাইটি ফর বিউটিফুল চররামপুরের নানবিধ আয়োজন নিয়ে আমি সন্তোষ প্রকাশ করছি। আমি বিশ্বাস করি তোমাদের এ শুভযাত্রা দীর্ঘায়িত হবে এবং এর সুফল পাবে আমার প্রিয় গ্রামবাসী। আমি তোমাদের এরূপ কর্মকাণ্ডে নিজেকে যুক্ত রাখতে পেরে গর্ব বোধ করছি। তরুণ শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণ ও কৃতি সন্তান সংবর্ধনা একটি ব্যতিক্রমধর্মী আয়োজন।

প্রধান সমন্বয় কারি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মোঃ ওয়াহিদুর রহমান রানা বলেন আমি দায়িত্বে থাকা কালীন সবচেয়ে বেশি চর-রামপুর উন্নয়নে নজর দিয়েছে এবং মাদক নির্মূলে সব সময় সজাগ ছিলাম জিরো টলারেন্স ঘোষণা করেছিলাম এবং সেই সুফল আমার এলাকাবাসীর পাচ্ছে ভবিষ্যতে একটি আদর্শগ্রাম হয়ে উঠবে চররামপুর সকলকে মাদকে ইভটিজিং বাল্যবিবাহের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানান ও আমরা এ অনুষ্ঠানের মাধ্যমে ২৫০ জন শিক্ষার্থীকে সম্মাননা প্রদান এ ছাড়াও মুক্তিযোদ্ধা, গুণীজন,অতিথি, তরুণ, ২০০ জন কে সংবর্ধনা প্রদান করি।

এ সময় সি আই পি জালাল আহমেদের (বোন) উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ানম্যান মাজুদা বেগম বলেন আমার ভাই বিগত করণা মহামারীর ও বিভিন্ন সময় মানুষের পাশে দাঁড়িয়েছে সবসময় এভাবে ফরিদগঞ্জ বাসির পাশে থাকতে পারে সেবা করতে পারে সে জন্য সকালে দোয়া করবেন জালাল আহমেদের জন্য।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক ও সোসাইটি ফর বিউটিফুল চররামপুরের সভাপতি জনাব ইসমাইল হোসেন , সাবেক জেলাাা পরিষদের সদস্য মশিউর রহমান মিঠু, সাংবাদিক আবু হেনা মোস্তফা কামাল, সাহিত্যিক মোস্তফা কামাল মুকুল,সাংবাদিক নুরুল ইসলাম ফরহাদ, আতাউর রহমান সোহাগ, মামুন হুসাইন, এফ এ মানিক উপদেষ্টা পরিষদের প্রোগ্রাম চেয়ারম্যান জনাব মো কামরুল সর্দ্দার, সাধারণ সম্পাদক সোসাইটি ফর বিউটিফুল চররামপুর জনাব আল-আমীন, শফিকুর রহমান, ইঞ্জিনিয়ার শাহ নেয়াজ, হাফেজ আহমেদ, ইউপি সদস্য ইমরান হোসেন মিয়াজি,যুবলীগ নেতা আব্দুর রহিম নিলাফ,যুবলীগ নেতা ইসমাইল হোসেন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!